বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে মেস্টায় চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মোঃ নাজমুল হক বাবুর মতবিনিময় সভা

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে মেস্টায় চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মোঃ নাজমুল হক বাবুর মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক ॥
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে মেস্টায় আলহাজ্ব মোঃ নাজমুল হক বাবুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, গত ২ এপ্রিল শুক্রবার হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৩নং মেস্টা ইউনিয়ন পরিষদের বারংবার নির্বাচিত অত্যন্ত জনপ্রিয় সফল চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মোঃ নাজমুল হক বাবুর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন আবেদন ফরম সংগ্রহের প্রাক্কালে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত মত বিনিময় সভায় আগত সকলের কাছে আলহাজ¦ মোঃ নাজমুল হক বাবুর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক হস্তান্তর করা হয়। মতবিনিময় সভায় ১৩নং মেস্টা ইউনিয়ন পরিষদের ইউপি সচিব মোঃ আজমল হক আকন্দ সবুজ, ১নং ওয়ার্ড মেম্বার মোঃ ওয়াহাব আলী টিকাদার, ২নং ওয়ার্ড মেম্বার মোঃ রতন মিয়া, ৩নং ওয়ার্ড মেম্বার মোঃ আতিকুর রহমান কিনু, ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ হালিম চৌধুরী, ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ খোরশেদ আলম রাখাল, ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ আসাদুল্লাহ, ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ আয়েজ উদ্দিন, ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ মাসুদুর রহমান গেন্দা, ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ নজরুল ইসলাম, ১, ২ ও ৩নং ওয়াডের্র সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মোছাম্মৎ মর্জিনা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়াডের্র সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মোছাম্মৎ আছিয়া খাতুন কাকলি, ৭, ৮ ও ৯নং ওয়াডের্র সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মোছাম্মৎ বিলকিছ বেগম, গ্রাম পুলিশ রবীন্দ্র, লিটন, আমিনুর ও নজরুলসহ বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১৩নং মেস্টা ইউনিয়ন শাখার সাবেক সভাপতি মোঃ আব্দুস সালাম ফকির, মীর আশরাফসহ মেস্টা ইউনিয়নের পাঁচশতাধিক নাগরিক উপস্থিত ছিলেন।
এসময় ১৩নং মেস্টা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাজমুল হক বাবু সকলের সাথে কুশল বিনিময় করেন এবং উপস্থিত সকলের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তিনি বলেন, আমি বিগত তিন মেয়াদে আপনাদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। সেজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমার উপর আপনাদের তরফ থেকে অর্পিত পবিত্র দায়িত্ব পালনের যথাসাধ্য চেষ্টা চালিয়ে গেছি। তথাপি কেউই ভুলত্রুটির উর্ধ্বে নয়। আমার অনিচ্ছাকৃত সকল ভুলত্রুটিকে আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আমি প্রত্যাশা করি। সেইসাথে আপনারা চাইলে আমি আগামী নির্বাচনে আবারও প্রার্থী হবো। এসময় উপস্থিত সকলে সমস্বরে তাকে প্রার্থী হতে অনুরোধ করেন এবং তার প্রতি তাদের পূর্ণ আস্থা ও অনকুন্ঠ সমর্থন ব্যক্ত করেন। এসময় শ্লোগানে শ্লোগানে চারদিক মুখরিত হয়ে ওঠে। এসময় তিনি বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে জেলা আওয়ামী লীগের নির্দেশনাকে সকলের সামনে তুলে ধরে বলেন, মনোনয়ন প্রত্যাশায় অন্যের জীবনকে ঝুঁকির মধ্যে ফেলার কোন ইচ্ছা তার নেই। তিনি জনগণের ভালবাসায় বিশ্বাসী, কোন শোডাউনে নয়। তথাপি তার ভক্ত-সমর্থকবৃন্দ তার সফরসঙ্গী হয়ে তার সাথে জেলা আওয়ামী লীগের অফিসে যেতে আগ্রহ প্রকাশ করলে তিনি তাদের উচ্ছার প্রতি সম্মান দেখিয়ে তাদের সকলকে সাথে নিয়ে গত শুক্রবার বাদ জুম্মা দলীয় মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করেন। দলীয় মনোনয়নের আবেদন ফরম করে তিনি আবারও দলীয় মনোনয়ের ব্যাপারে আশাবাদী হয়ে পূণরায় বিজয়ের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com