শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
জামালপুরের ইসলামপুরে ড্রেজার শ্রমিকের লাশ উদ্ধার

জামালপুরের ইসলামপুরে ড্রেজার শ্রমিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: জামালপুরের ইসলামপুর চরপুটিমারী ইউনিয়নের আওতাধীন চতলাপাড়া গ্রামের আওয়াল (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক ওই গ্রামের খলিলুরের ছেলে।

মৃতের চাচা সোহেল জানান, আওয়াল শনিবার সন্ধ্যার পর থেকে বাড়ি ছিল না। গভীর রাতে কে বা কাহারা মেরে রক্তাক্ত অবস্থায় তার ঘরের পাশে লাশ রেখে যায়।

আজ ২৫ জুলাই রবিবার ফজর নামাজের পর স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে ইসলামপুর থানা পুলিশ কে জানায়।

খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত আওয়াল পেশায় একজন ড্রেজার শ্রমিক ছিলেন। এ ঘটনায় নিহত পরিবারে শোকের মাঝে শোকের ছায়া নেমেছে।

পরিদর্শনকালে ইসলামপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমন মিয়া জানান, ঘটনা তদন্ত করে হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনা হবে, এটি একটি হত্যা কান্ড। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com