বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১০ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
দেশবাসীকে ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ড. শহীদ মোতাহার হোসেন

দেশবাসীকে ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ড. শহীদ মোতাহার হোসেন

নিউজ ডেস্ক: সৌহার্দ্য-সম্প্রীতি-ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি ও সমৃদ্ধিতে ভরে প্রতিটি মানুষের হৃদয়। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (অবঃ) ড. শহীদ মোতাহার হোসেন।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে।আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা। যা সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। এখন সারা দেশব‍্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাস বিরাজ করছে। আপনাদের সকলের কাছে আমার একটাই অনুরোধ থাকবে, সরকারের সকল নিদের্শনা মেনে ঈদের জামাত আদায় করবেন, সাবধানে থাকবেন, সে সাথে স্বাস্থ্যবিধি মেনে চলবেন, সবাই মাক্স পরিধান করবেন। প্রিয় দেশবাসী যারা প্রবাসী ও চাকরিজীবী আছেন তারা অনেকেই এবার ঈদের ছুটিতে আপনাদের গ্রামের বাড়িতে আসতে পাচ্ছেন না তাদের প্রতিও রইল ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতি বারের মতো এবারেও ঈদ-উল ফিতরের ন্যায় ঈদ-উল আযহার আনন্দ উদযাপন করতে পারবে না মুসলমানরা।

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন “ঈদ মোবারক”। সেই সাথে সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com