বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
নকলার আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন যারা

নকলার আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন যারা

নকলা (শেরপুর) প্রতিনিধি: তৃতীয় ধাপে শেরপুরের নকলা উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এক নারী প্রার্থীসহ নতুন দুই জন বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।

উপজেলার বানেশ্বরদী ইউনিয়ন ও পাঠাকাটা ইউনিয়নের জন্য নতুন প্রার্থী মনোনয়ন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। তারা হলেন বানেশ্বরদী ইউনিয়নের জন্য আঞ্জুমান আরা বেগম ও পাঠাকাটা ইউনিয়নের জন্য মো. আব্দুস ছালাম। আর বাকী ৭টি ইউপিতে পুরাতনরাই পেলেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন।

যেসকল প্রার্থীরা বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন তাঁরা হলেন- ১নং গনপদ্দী ইউনিয়নের জন্য মো. শামছুর রহমান (আবুল), ২নং নকলা ইউনিয়নে মো. আনিসুর রহমান (সুজা), ৩নং উরফা ইউনিয়নে মুহাম্মদ রেজাউল হক হীরা, ৪নং গৌড়দ্বার ইউনিয়নের জন্য মো. শওকত হুসেন খান (মুকুল), ৫নং বানেশ্বরদী ইউনিয়নে আঞ্জুমান আরা বেগম (রুমি), ৬নং পাঠাকাটা ইউনিয়নের জন্য মো. আব্দুস ছালাম, ৭নং টালকী ইউনিয়নে মো. বদরুজ্জামান (বদ্দি), ৮নং চরঅষ্টধর ইউনিয়নে মো. গোলাম রাব্বানী ও চন্দ্রকোনা ইউনিয়নের জন্য মো. সাজু সাইদ ছিদ্দিকী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com