শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
পায়েলের সঙ্গে রসায়ন বরাবরই চমৎকার -ইমরান

পায়েলের সঙ্গে রসায়ন বরাবরই চমৎকার -ইমরান

স.স.প্রতিদিন ডেস্ক ।।

জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। ৫ সেপ্টেম্বর নিজের জন্মদিনে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। গানের শিরোনাম ‘পরাণ বন্ধু’। কবির বকুলের কথায় এর সুর ও সংগীতও ইমরানের করা। এই গানের শুটিং সম্প্রতি শেষ করেছেন তিনি। মিউজিক ভিডিওতে তার সঙ্গে মডেল হয়েছেন হাল সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী কেয়া পায়েল। বিশেষ দিনে গান প্রকাশ হচ্ছে। গানটির বিশেষত্ব কি? ইমরান উত্তরে বলেন, প্রতি ঈদেই নতুন গান প্রকাশ করি।

তবে লকডাউনের কারণে এবার তা হয়নি। যেহেতু সামনেই আমার জন্মদিন, তাই নতুন এ গান প্রকাশের সিদ্ধান্ত। গানটি একটু আলাদা ঢংয়ের। কথা, সুর ও সংগীতে ভিন্নতা আছে। তার সঙ্গে মিল রেখেই ভিডিও করা। পরিচালনা করেছেন সৈকত রেজা। এটা আমার পক্ষ থেকে শ্রোতাদের জন্য উপহার। কেয়া পায়েলের সাথে এর আগেও কাজ করেছেন। এবারও হলো। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? এ শিল্পী বলেন, কেয়া পায়েল অত্যন্ত ভালো অভিনেত্রী। খুব ভালো সহশিল্পী। এর আগে আমার গানে পায়েল একাধিকবার মডেল হয়েছে। মানুষ সেসব গান গ্রহণও করেছেন। পায়েলের সঙ্গে রসায়ন বরাবরই চমৎকার। এবারও হয়তো তার ব্যাতিক্রম ঘটবে না। নতুন কাজ আর কি হচ্ছে? এ শিল্পী বলেন, কয়েকটি নতুন গান করা শেষ। ভিডিও বাকি। দ্রুতই হয়তো আবার শুটিংয়ে যাবো। মিউজিক ইন্ডাস্ট্রির এখনকার অবস্থা কেমন মনে হচ্ছে? ইমরান বলেন, করোনা মহামারীর জন্য স্টেজ শো দীর্ঘদিন ধরে বন্ধ। এতে শিল্পী-মিউজিশিয়ানরা ব্যাপক ক্ষতির মুখে পরেছে। এর শেষ কবে হবে সেটা অনিশ্চিত। আমাদের অপেক্ষা করা ছাড়া কোনো উপায়ও নেই। প্লেব্যাকের কি খবর? এ গায়ক বলেন, সিনেমার গান নিয়মিত করা হচ্ছে। নতুন বেশ কিছু ছবিতে গেয়েছি। করোনার কারণে গান ও ছবি মুক্তি পাচ্ছে না। নতুন আরো কিছু গানের কথাবার্তাও চলছে। ব্যাটে বলে মিললে করবো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com