শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর গালে সজোরে থাপ্পর আটক ২

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর গালে সজোরে থাপ্পর আটক ২

হাকিকুল ইসলাম খোকন, সিনিয়র প্রতিনিধি: ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর গালে সজোরে থাপ্পড় মেরেছেন এক ব্যক্তি। দেশটির দক্ষিণাঞ্চলে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সেখানে উপস্থিত জনতার সঙ্গে কুশল বিনিময়ের সময় অকস্মাৎ এই ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গেছে। সঙ্গে সঙ্গেই ইমানুয়েল ম্যাক্রোঁকে সেখান থেকে সরিয়ে নেয় তার নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মকর্তারা। একই সঙ্গে ওই ব্যক্তিকেও আটক করা হয়। কিছুক্ষণ পর ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও একজনকে আটক করা হয়েছে।

করোনাভাইরাসের প্রকোপ কিছুটা কমে যাওয়ায় সবকিছু কীভাবে স্বাভাবিক করে আনা যায়- তা নিয়ে শিক্ষার্থী ও রেস্টুরেন্ট মালিকদের সঙ্গে আলোচনা করতে ওই অনুষ্ঠানে গিয়েছিলেন ম্যাক্রোঁ। কিন্তু সেখান থেকে তাকে অপদস্থ হয়েই ফিরতে হয়েছে।

কিছুদিন আগে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ইসলাম ও মহানবী হযরত মোহাম্মদের (সা.) অবমাননা করেছে ফ্রান্স। এ নিয়ে উত্তাল হয়ে ওঠে গোটা মুসলিম বিশ্ব। সেই পরিস্থিতিতেও দেশটির প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ তার বিভিন্ন বক্তব্যে কার্যত ইসলাম এবং মুসলমানদেরকে অবমাননার পক্ষেই সাফাই গেয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com