শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান অবশেষে জামিন পেলেন

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান অবশেষে জামিন পেলেন

হাকিকুল ইসলাম খোকন, সিনিয়র প্রতিনিধিঃ বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান অবশেষে জামিন পেয়েছেন। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকালে বোম্বে হাই কোর্ট তাকে জামিন দিয়েছেন। মাদক মামলায় প্রায় এক মাস কারাবাসের পর জামিন পেলেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলের একটি প্রমোদতরী থেকে আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে ৩ অক্টোবর তাকে মাদক মামলায় গ্রেফতার করা হয়। ছেলের জামিনের জন্য শাহরুখ মুম্বাইয়ের শীর্ষ স্থানীয় আইনজীবী ভাড়া করেছিলেন। দফায় দফায় জামিনের আবেদন করা হয়েছে, শুনানি হয়েছে, কিন্তু আদালত বারবার এনসিবির পক্ষেই রায় দিয়েছিলেন। অবশেষে জামিনের আবেদন গ্রহণ করলেন আদালত।

আরিয়ানের বিরুদ্ধে এনসিবির বিস্তর অভিযোগ। প্রথম পর্যায়ে বলা হয়েছিল, তিনি গত চার বছর ধরে মাদক গ্রহণ করেন। এমনকি দেশ ও বিদেশের বিভন্ন মাদক সরবরাহকারীর সঙ্গেও নাকি তার যোগ রয়েছে। কয়েক দিন আগে নতুন অভিযোগ তোলা হয় আরিয়ানের বিরুদ্ধে। সেটা হলো, বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গেও নাকি মাদক নিয়ে আলাপ করেছেন আরিয়ান। এ কারণে অনন্যার বাড়িতে পর্যন্ত তল্লাশি চালানো হয়।

অন্যদিকে আরিয়ানকে গ্রেফতার করা এবং বারবার জামিন আবেদন নাকচ করার পেছনে রাজনৈতিক উদ্দেশ্য জড়িত বলে বিভিন্ন মহল থেকে প্রতিবাদ আসছিল। বলিউডের অনেক তারকাও শাহরুখপুত্রের পক্ষে অবস্থান নিয়েছেন। এছাড়া মহারাষ্ট্রের কংগ্রেস মুখপাত্র নবাব মালিকও আরিয়ানের সমর্থনে সরব হয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com