ঢাকা April 27, 2024, 8:47 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

মুজিববর্ষ উপলক্ষে জমিসহ ঘর পাচ্ছে শ্রীবরদী’র ২০ ভূমিহীন পরিবার

Admin
June 18, 2021 3:26 pm | 431 Views
Link Copied!

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের (২য় পর্যায়) আওতায় মুজিববর্ষ উপলক্ষে শেরপুরের শ্রীবরদীতে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবার জমি ও সেমিপাকা ঘর পাচ্ছেন। আগামী ২০ জুন আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৭ জুন বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, আশ্রয়ণ প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে শ্রীবরদীতে ২০টি সেমিপাকা ঘরের কাজ হয়েছে। ঘরের কাজ সার্বক্ষণিক তদারকি করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। ঘরের নিমার্ণ কাজ দেখে বিভিন্ন শ্রেণীপেশার লোকজন সহ উপকারভোগী পরিবারগুলো সন্তোষ প্রকাশ করেছেন। উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমির কাগজপত্রসহ ঘর হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন। পরে আমরা উপকারভোগিদের হাতে ঘরের চাবি সহ প্রয়োজনীয় কাগজপত্র তুলে দিব। তিনি আরো বলেন, আমরা অত্যন্ত নিষ্ঠার সাথে যাচাই-বাছাই করে উপকারভোগি নির্বাচন করেছি। প্রথম পর্যায়ে শ্রীবরদীতে ৫০টি ঘর হস্তান্তর করা হয়েছে। দ্বিতীয় পর্যায়ে ২০টি ঘর বরাদ্দ ছিল। ঘরের নির্মাণকাজ শেষ। আগামী ২০ জুন উপকারভোগিদের মাঝে জমির কাগজপত্রসহ ঘরগুলোর চাবি হস্তান্তর করা হবে।
সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশার (ভূমি) মো. আতাউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, জনস্বাস্থ্য সহকারি প্রকৌশলী মনিরুজ্জামান ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা।