বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত

শুভ নববর্ষ ১৪২৯

স.স.প্রতিদিন ডেস্ক ।।

আজ পহেলা বৈশাখ; বাংলা নববর্ষের প্রথম দিন। বাংলা নববর্ষ-১৪২৯ ‘এসো হে বৈশাখ এসো এসো…মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা/ অগ্নিস্নানে শুচি হোক ধরা।’  জীর্ণ-পুরোনোকে বিদায় জানিয়ে আনন্দ ও নতুন আশার বার্তা নিয়ে বাংলার ঘরে ঘরে আবার এলো বাংলা নববর্ষ ১৪২৯। ডেইলি বাংলাদেশ পরিবারের পক্ষ থেকে সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

‘বছর ঘুরে এলো আবার পহেলা বৈশাখ

বাঙ্গালি তাই সেজেছে আজ নববর্ষের সাজ!

জাতিভেদ ভুলে গিয়ে এক কাতারে তারা

বর্ষবরণের আনন্দে হয়েছে দিশেহারা।’

নববর্ষ এক আনন্দোৎসব। নতুন বছর আসে নতুন আশা নিয়ে, নতুন স্বপ্ন নিয়ে, নতুন প্রত্যয় নিয়ে। সব অশুভ ও অসুন্দরকে পেছনে ফেলে বৈশাখ আসে নতুনের কেতন উড়িয়ে। পয়লা বৈশাখের উৎসবের প্রধান বৈশিষ্ট্য এর সর্বজনীনতা, এটি সব বাঙালির প্রাণের উৎসব। সরকারি-বেসরকারি টেলিভিশন ও বেতারে নববর্ষের বিশেষ অনুষ্ঠান প্রচার করা হয়।

পহেলা বৈশাখ বাঙালি জাতির হাজার বছরের প্রাণের উৎসব। এই দিনে পূরোনো জীর্ণ অস্তিত্বকে বিদায় দিয়ে আমরা সতেজ-সজীব নবীন এক জীবনকে বরণ করে নেই। আসুন, আমরা নির্বিঘ্ন-নিরাপদ ও আনন্দমুখর পরিবেশে ১৪২৯ বঙ্গাব্দকে বরণ করি। নতুন বছর সবার জন্য কল্যাণ বয়ে আনুক। প্রীতি-ভালোবাসায় আনন্দ-উৎসবে দূর হয়ে যাক সব অশান্তি। পৃথিবী শান্তিময় হোক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com