শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
শ্রীবরদীতে এক যুবককে কুপিয়ে হত্যাঃ আটক-১

শ্রীবরদীতে এক যুবককে কুপিয়ে হত্যাঃ আটক-১

এজেএম আহছানুজাজামান ফিরোজ, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে মিজানুর রহমান (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। ৮ আগষ্ট রোববার রাত ১০ টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামে মলা নাপিতের বাড়িতে ঘটনাটি ঘটেছে। নিহত মিজানুর রহমান পাশ্ববর্তী চাংপাড়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে আসে। এ ঘটনায় বাবুল মিয়া (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। ৯ আগষ্ট সোমবার লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর মর্গে প্রেরণ করেছে। এনিয়ে শ্রীবরদী থানা একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও পরিবারের লোকজন সূত্রে জানা যায়, উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামের আনছার আলী’র তালাকপ্রাপ্ত মেয়ে আফরোজার সাথে ২/৩ বছর যাবত পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে মিজানের। শুক্রবার রাতে বাবুল মিয়া নামে এক ব্যক্তি মিজানকে ডেকে নিয়ে যায়। পরে রাতেই মিজানের পরিবারের লোকজন খবর পায়, মিজানকে কে বা কাহারা কুপিয়ে গুরুত্বর জখম করেছে। খবর শুনে মিজানের বাবা ও পরিবারের অন্যান্য সদস্যরা খোঁজাখুজি করে গুরুত্বর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে একই গ্রামের সাহেব আলীর ছেলে বাবুল মিয়াকে আটক করে।
মিজানের বাবা বলেন, আমার ছেলে মুদি দোকান করতো। রাতে দোকান বন্ধ করার পর বাবুল আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। বেশকিছুক্ষণ পর খবর পাই আমর ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। এঘটনার আমি ন্যায় বিচার দাবী করছি।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাবুল নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি ‘দা’ ও কয়েক জোড়া জুতা উদ্ধার করা হয়েছে। এনিয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com