ঢাকা April 25, 2024, 7:24 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে সিএনজি চালক ওয়াজ উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

Admin
November 16, 2021 10:32 am | 371 Views
Link Copied!

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে সিএনজি চালক ওয়াজ উদ্দিন ওরফে ফকির আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর শহরের চৌরাস্তা মোড়ে উপজেলা সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন ও মালিক শ্রমিক যৌথ সমিতির আয়োজনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে জানা যায়, ১৪ নভেম্বর সকালে শেরপুর খোয়ারপাড় সিএনজি স্টেশন থেকে এস.এস.সি পরীক্ষার্থীকে রিজার্ভ ভাড়ায় শেরপুর থেকে শ্রীবরদী আসার সময় শেরপুরের গৌরীপুর এলাকার সিএনজি চালক জিকির, সাদী, আকাশ ও তাহেরসহ কয়েক জন সিএনজি চালক ওয়াজ উদ্দিন ওরফে ফকির আলীর উপর সন্ত্রাসী হামলা করে । তাদের এলোপাথারী আঘাতে ফকির আলীর হাঁটু ভেঙ্গে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নেওয়ার পথে আবারো গাড়ির গতিরোধ করে সন্ত্রাসীরা। পরে তাকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে সে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মানববন্ধনে উপজেলা অটোরিক্সা, অটো টেম্পু চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি হারুন অর রশিদ কাতানীর সভাপতিত্বে সন্ত্রাসীদের দৃষ্টান্তামুলক শাস্তির দাবীতে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আলমগীর হোসেন, অটো রিক্সা, অটো টেম্পু চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান মাহমুদ, মালিক শ্রমিক যৌথ সমিতির সাধারন সম্পাদক মশিউর রহমান প্রমূখ। এতে অংশ গ্রহণ করে সিএনজি, অটোরিক্সা, অটো টেম্পু চালক, মালিক এলাকাবাসিসহ কয়েক শতাধিক শ্রেণি পেশার লোক।