ঢাকা March 29, 2024, 3:27 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীর পোড়াগাঁও ইউনিয়নে ৯৮০জন পেলেন ঈদ উপহার 

Link Copied!

আমিরুল ইসলাম, শেরপুর প্রতিনিধি :
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নতুন শাড়ি-লুঙ্গি ও সার্ট-পাঞ্জাবী পেলেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের অসহায় নারী-পুরুষরা।
(১৫ এপ্রিল) শনিবার দুপুরে উপজেলার আন্ধারুপাড়া গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান আজাদ মিয়ার বাড়ীর প্রাঙ্গণে অসহায় গরীবদের মাঝে ঈদ উপহার বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শ্রমিক নেতা জামাল উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং পোড়াগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান আজাদ মিয়া।
আরো বক্তব্য রাখেন, পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বেগম রৌশনারা একাডেমির প্রিন্সিপাল এম সুরুজ্জামান,  সমাজ সেবক সুলতান আহমেদ, সাবেক সেনা সদস‍্য রেজাউল ইসলাম, ইউনিয়ন যুব লীগের সভাপতি মুরাদ মিয়া, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবু সাইদ প্রমুখ।
পরে ঈদুল আজহা উপলক্ষে অত্র ইউনিয়নের  ৯শ ৮০ জন পুরুষ ও নারীর মাঝে নতুন পাঞ্জাবী, শাড়ি-লুঙ্গি এবং সার্ট বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।
উল্লেখ্য, আজাদ মিয়া প্রায় ১ যুগ ধরে এলাকার অসহায় ও দরিদ্র শ্রেণির মানুষদের মাঝে জাকাতের টাকায় ঈদ উপহার বিতরণ করে আসছেন।