ঢাকা April 24, 2024, 1:16 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরাম এর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী নেতৃত্ব, মানবিকতা ও দূরদৃষ্টি” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত

Admin
September 28, 2021 8:19 am | 368 Views
Link Copied!

হাকিকুল ইসলাম খোকনঃ বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরাম এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ২৭ সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবে “শেখ হাসিনা : নেতৃত্ব, মানবিকতা ও দূরদৃষ্টি” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরামের আহবায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বিশিষ্ট চিকিৎসক ও কলামিস্ট অধ্যাপক ডা. মামুন আল মাহাতাব স্বপ্নীল ও দৈনিক যুগান্তরের সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম প্রমুখ।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট ও ফোরামের সদস্য-সচিব এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস।