ঢাকা April 27, 2024, 8:29 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা যুবলীগের উপহার বিতরণ

Admin
July 19, 2021 7:57 am | 452 Views
Link Copied!

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার সদরের কামারের চর উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় পাঁচ শতাধিক অসহায়, দুস্থ ও খেটে খাওয়া মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন শেরপুর জেলা যুবলীগের সভাপতি মানবিক নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম সৈকত জোয়ার্দার ও সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু তত্ত্বাবধানে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন, মাহবুবুল আলম লিমন, ইমতিয়াজ চৌধুরী শৈবাল, দৈনিক তথ্যধারা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার আসাদুজ্জামান মোরাদ। এছাড়াও জেলা যুবলীগ ও থানা যুবলীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগের নেতা-কর্মীরা করোনার এই মহাসংকটে অসহায়-দুস্থ মানুষের পাশে রয়েছে। বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে আমরা যুবলীগ নেতা কর্মীরা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে গরীব অসহায় মানুষের পাশে ত্রাণসামগ্রী বিতরণ করছি। কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। সব ধরণের সংকটে মানুষের পাশে থাকবে যুবলীগ। মহান আল্লাহ তায়ালা যেন মহামারী করোনা ভাইরাস থেকে সবাইকে হেফাজত করে পবিত্র ঈদ-উল-আযহা পালন করার তৌফিক দান করে।