ঢাকা April 27, 2024, 3:23 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

২হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন চেয়ারম্যান সেলিম মিয়া জে,কে

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুরে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নে (২১ এপ্রিল) শুক্রবার  , ২ হাজার হত-দরিদ্র ও অস্বচ্ছল পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গী ও নগদ টাকা উপহার প্রদান করেন চেয়ারম্যান পরিবার।
মূলত ইউনিয়নের ধনী-গরীব সকল জনগনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই ঈদ উপহার হিসাবে শাড়ি, লুঙ্গি এবং নগদ টাকা বিতরণ করেন চর এলাকার জনদরদী, দানবীর খ্যাত এই মহৎ ব্যক্তি বর্তমান সফল ইউ,পি চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া জে, কে এবং তাঁর পরিবার।
তিনি উপস্তিত সাংবাদিকদের জানিয়েছেন, তাঁর পারিবারিক ও ব্যক্তিগত অর্থে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।
তাঁর উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন আগত দরিদ্র ও অস্বচ্ছল পরিবারের সদস্যরা। এই বিষয়ে তারা আরও বলেন, আমরা গরীব মানুষ আমাদের মধ্যে এমনও পরিবার আছে ঈদে নতুন জামা-কাপড়ের কথা তো দূরের কথা, তিন বেলা দু-মুঠো খেতেই পাইনা! আমাদের মাঝে ঈদ উপহার নিয়ে আসার জন্য তাঁর প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা দোয়া করি তাঁকে আল্লাহ যেন আরও ধন-সম্পদ দান করে, আর আমাদের মত গরীবদের আরও বেশী বেশী সহায়তা করতে পারেন।
এছাড়াও উপস্থিত সকলেই তাঁর এবং তাঁর পরিবারের সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।
এই বিষয়ে ইউ. পি. চেয়ারম্যান  মোঃ সেলিম মিয়া জে,কে বলেন, ধন সম্পদ আল্লাহর দান, আমার বলতে কোন কিছুই নাই। আমার সামান্য প্রচেষ্টায় ১০ টা অস্বচ্ছল পরিবার যদি কিছুটা স্বাচ্ছন্দ্যে ঈদ কাটাতে পারে সেটাই আমার স্বার্থকতা। শুধু আমি নই সকলেরই উচিত চারপাশে দারিদ্রতার তাড়নায় নিষ্পেষিত অসহায়, অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া।
বিতরন কালে সেলিম মিয়া জে,কে এর বাবা জনাব মোঃ আ: মজিদ, চাচা মোঃ ইসহাক হোসেন বিমান, বড় ভাই মোঃ গোলাপ জামাল, ছোট ভাই জিয়াউর রহমান ও উকিল মিয়া  সহ পরিবারের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
এছাড়াও ইউ, পি সদস্য তাওহীদুজ্জামান জীবন, আমেজ আলী সহ স্থানীয় আরও অনেকেই উপস্থিত ছিলেন।