ঢাকা April 30, 2024, 1:48 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরের চরপুটিমারিতে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত

Admin
August 15, 2021 11:19 am | 385 Views
Link Copied!

মাহবুবুর রহমান নাহিদ: আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সারাদেশের ন্যায় ইসলামপুর উপজেলার আওতাধীন ১১ নং চরপুটিমারি ইউনিয়নের অন্তর্গত ৩ নং ওয়ার্ডের চিনার চর বাজারে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চরপুটিমারি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আবু রায়হান, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ জবান আলী, সাধারণ সম্পাদক মোঃ আলমাছ আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সদস্য কুফিল উদ্দিন, ফজলুল হক ফজু ও ওয়ার্ড যুবলীগের সভাপতি তাজ উদ্দিন। এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগের সক্রিয় কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজিত অনুষ্ঠানের কার্যক্রম শুরু থেকেই উপস্থিত সিনিয়র নেতারা তাদের বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশের স্মৃতিচারণ করেন।

 

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। মায়ের দোয়া ডেকোরেটরের সম্মুখে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন ডিগ্রিরচর তদন্ত কেন্দ্রের এস আই রফিকুল ইসলাম, এ এস আই সাইফুল ইসলাম, কনস্টেবল আঃ মান্নান ও আঃ সামাদ।

পরবর্তীতে ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সৌজন্যে গরীব ও দুস্থ মানুষের মাঝে বিরিয়ানি রান্না করে বিতরণ করা হয়।