বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জামালপুরে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ।
জামালপুর থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ে গত ১১ জুন বিকালে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলার কৃতিসন্তান দুর্নীতি দমন কমিশন ঢাকা অঞ্চলের উপ-পরিচালক, ঢাকাস্থ ভাটারা সমিতির সভাপতি ও ভাটারা স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, দানবীর, সাদা মনের মানুষ আলহাজ্ব মোঃ আবু বকর সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলার কৃতিসন্তান ঢাকাস্থ ভাটারা সমিতির সাধারণ সম্পাদক ও ভাটারা স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান। এসময় সত্য ও ন্যায় সংবাদ প্রকাশের দৃঢ় অঙ্গীকার নিয়ে জামালপুর থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রাশেদুর রহমান রাসেল, নির্বাহী সম্পাদক মোঃ সাইদুর রহমান সাদী, ব্যবস্থাপনা সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হবি, সাংবাদিক শাহ্ আলী বাচ্চু, সাংবাদিক শাহ্ জামাল, সাংবাদিক ফজলুল করিম, সাংবাদিক আতাউর রহমান সানিসহ প্রমূখ উপস্থিত ছিলেন। উপস্থিতির সাথে পত্রিকার স্বার্থ সংশ্লিষ্ট নানা বিষয় নিয়ে বিস্তর গঠনমূলক আলোচনা হয়েছে।
অতিথিবৃন্দ জামালপুরের প্রচারশীর্ষ ও অত্যন্ত দ্বায়িত্বশীল এ পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করে সবসময় এর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে পত্রিকা পরিচালনা পর্ষদের পক্ষ থেকে অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও গুণীজন সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com