বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরগামী কমিটার ট্রেনে ডাকাতি-হত্যায় মামলা, আটক ১

জামালপুরগামী কমিটার ট্রেনে ডাকাতি-হত্যায় মামলা, আটক ১

নিজস্ব প্রতিবেদক ॥
ঢাকা থেকে জামালপুরগামী একটি কমিউটার ট্রেনে ডাকাতি ও দুইজনকে হত্যার ঘটনায় একটি মামলা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা ৮-১০ জনকে আসামি করা হয়েছে।
গত শুক্রবার রাতে ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলাটি করেন ডাকাতের ছুরিকাঘাতে নিহত সাগরের মা হনুফা খাতুুন। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।
ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মামুন রহমান এইতথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। এরই মধ্যে সন্দেহভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করি, শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনতে পারব।
গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে ডাকাতির ঘটনা ঘটে। ওই ডাকাতদের ছুরিকাঘাতে দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী মিতালী বাজারের নাহিদ মিয়া ও জামালপুর শহরের বাগেড়হাটা বটতলার সাগর নিহত হন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com