শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৪২ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
ভারতে অজানা রোগে ১৪০ জন হাসপাতালে ভর্তি

ভারতে অজানা রোগে ১৪০ জন হাসপাতালে ভর্তি

স.স.প্রতিদিন ডেস্ক ।।

ভারতে বমি বমি ভাব এবং তারপর অজ্ঞান হয়ে পড়ার পর ১৪০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেশটির কর্তৃপক্ষের তদন্তে এমনি তথ্য উঠে এসেছে। আক্রান্তের সংখ্যা বেড়ে যেতে পারে- সেই আশঙ্কায় সেখানে সরকারি হাসপাতালগুলোর বিছানা খালি করার প্রস্তুতি নেওয়া হয়েছে। আজ সোমবার বিবিসির এক প্রতিবেদনে এ খবর জানা যায়।

ব্যাপক করোনাভাইরাস সংক্রমণের মধ্যেই দেখা দিয়েছে রহস্যজনক এই অসুখ। স্থানীয় গণমাধ্যমে বলছে, অসুস্থ সবার করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। কিন্তু তাদের কারও শরীরে এই ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি।

এলুরু সরকারি হাসপাতালের একজন চিকিৎসক জানান, অসুস্থদের মধ্যে বিশেষ করে শিশুরা হঠাৎ করেই বমি করা শুরু করে। চোখে জ্বালাপোড়া হচ্ছে বলে জানিয়েছে এই শিশুরা। এই শিশুদের মধ্যে অনেকেই অজ্ঞান হয়ে পড়ে অথবা তাদের শরীরে খিঁচুনি দেখা দেয়। এই অসুস্থ শিশুদের মধ্যে যারা দ্রুত সুস্থ হয়ে উঠলে তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে।

অন্ধ্রপ্রদেশের স্বাস্থ্য মন্ত্রী আলা কালী কৃষ্ণা শ্রীনিভাস জানান, রক্ত পরীক্ষায় কোনো ধরনের ভাইরাস সংক্রমণ ধরা পড়েনি। তবে স্বাস্থ্য বিষয়ক বিশেষজ্ঞরা এলুরু সফরের পর বলেছেন ,পানি ও বায়ুতে কোনো ধরনের দূষণের কারণে এই সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। এ ছাড়া নানা ধরনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ল্যাবে সেসব পরীক্ষার পরই আসল কারণ জানা যাবে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com