শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
মরিচ ব্যবসায়ীর দোকানের বেড়া কেটে ঘর মালিক কর্তৃক দেড় লক্ষাধিক টাকার মরিচ লুট

মরিচ ব্যবসায়ীর দোকানের বেড়া কেটে ঘর মালিক কর্তৃক দেড় লক্ষাধিক টাকার মরিচ লুট

নিজস্ব প্রতিবেদক ॥
জেলার মেলান্দহ উপজেলার ১০নং ঝাউগড়া ইউনিয়নের গাজীপুর বাজারের মরিচহাটীর মরিচের আড়তে ব্যবসায়ীর দোকানের বেড়া কেটে ঘর মালিক কর্তৃক দেড় লক্ষাধিক টাকার মরিচ লুটের ঘটনা ঘটেছে।
জানা যায়, গত ৩০এপ্রিল দিবাগত গভীর রাতে জেলার মেলান্দহ উপজেলার ১০নং ঝাউগড়া ইউনিয়নের গাজীপুর বাজারের মরিচহাটীর মরিচের আড়তে মরিচ ব্যবসায়ী জেলার মেলান্দহ উপজেলার ১০নং ঝাউগড়া ইউনিয়নের কাপাসহাটীয়া গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে মোঃ আদর আলী এবং জেলার মেলান্দহ উপজেলার ১০নং ঝাউগড়া ইউনিয়নের চররুহিলী গ্রামের মৃত মোকছেদ বেপারীর ছেলে মোঃ আজাদ বেপারী দুজন মিলে গাজীপুর বাজারের মরিচহাটীর শুরু থেকে স্থানীয় মৃত রইস উদ্দিন ওরফে চিকু মেম্বারের ছেলে রিপনের কাছ থেকে একটি গুদামঘর বাৎসরিক ১২ হাজার টাকা ভাড়ায় নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। গত কয়েকদিন ধরে ঘর মালিক রিপন তার দোকানের ভাড়া বাড়ানোর নানা ফন্দিফিকির করে আসতে শুরু করে। এরই এক পর্যায়ে গত ৩০ এপ্রিল দিবাগত গভীর রাতে রিপন ব্যবসায়ীদ্বয়ের দোকানের বেড়া কেটে ২১ বস্তা ভর্তি করা ২৬ মণ ১০ কেজি মরিচ যার আনুমানিক মূল্য প্রতিমণ ৬ হাজার ২শ টাকা দরে ১ লাখ ৬১ হাজার ২শ টাকা, চুরি করে নিয়ে যায়। এদিকে সেহরী খাওয়ার সময় হলে আর লোকজন ঘুম থেকে জেগে উঠলে রিপন পালিয়ে যায়। এ বিষয়ে ১০নং ঝাউগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ তফিল উদ্দিন ও জেলার মেলান্দহ উপজেলার ১০নং ঝাউগড়া ইউনিয়নের গাজীপুর বাজারের মরিচহাটী পরিচালনা কমিটির সভাপতি আজাহার আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে মেলান্দহ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ডাউনলোড করুন আমাদের মোবাইল এপ্স

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com