শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৩ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
সরিষাবাড়ীতে পরিত্যক্ত ৪০ বস্তা সরকারি চাল উদ্ধার

সরিষাবাড়ীতে পরিত্যক্ত ৪০ বস্তা সরকারি চাল উদ্ধার

সরিষাবাড়ী প্রতিনিধি ||
জামালপুরের সরিষাবাড়ীতে খাদ্য বান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি দর) ৪০ বস্তা সরকারি চাল উদ্ধার করেছে প্রশাসন।
মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার পিংনা ইউনিয়নের নরপাড়া মোড়ে এসব চাল পাওয়া যায়। সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চালগুলো উপজেলা প্রশাসনের জিম্মায় নেওয়া হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাত।
স্থানীয় ও ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, নরপাড়া মোড়ের নির্মাণাধীন একটি ভবনের নীচতলায় খাদ্য অধিদপ্তরের সিলযুক্ত ৩০ কেজি ওজনের ৪০ বস্তা চাল কে বা কারা জমা করে রাখে। এসময় উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা গোপনে বিষয়টি সংবাদ পান। তার নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাত ঘটনাস্থলে অভিযান চালিয়ে চালগুলো জব্দ করেন।
এসময় খাদ্য বান্ধব কর্মসূচির স্থানীয় ডিলার নুরু আকন্দকে আটক এবং জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাত বিষয়টি নিশ্চিত করে জানান, চালের বস্তাগুলো অবৈধভাবে মজুদ অবস্থায় পাওয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ডিলারকে জিজ্ঞাসাবাদে তার সংশ্লিষ্টতার প্রমাণ মেলেনি এবং জড়িত কাউকে পাওয়া যায়নি।
চালগুলো ১০ টাকা কেজি দরের খাদ্য বান্ধব কর্মসূচির হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com